Sunday, June 16, 2024
No menu items!
খেলাসিরিজের প্রথমেই পিছিয়ে গেল বাংলাদেশ দল

সিরিজের প্রথমেই পিছিয়ে গেল বাংলাদেশ দল

ক্রীড়া প্রতিবেদক: জাকির হোসেন শাকিল

বাজে ব্যাটিং-এর পর বোলিং ও ফিল্ডিং-এ ম্যাচে দুর্দান্তভাবে ফিরে এসেছিল বাংলাদেশ, কিন্তু শেষদিকে স্ট্রাইক বোলারদের বাজে বোলিং-এ ৪ উইকেটে ম্যাচ জিতেছে পাকিস্তান। শাদাব খান (২১) এবং মোহাম্মদ নেওয়াজ (১৮) ১৫ বলে ৩৬ রানের চমৎকার এক জুটিতে ম্যাচ জিতিয়ে ফিরেছেন। মাহাদী ৪ ওভারে ১৭ রান দিয়ে এবং তাসকিন ২ উইকেট নিয়ে দুর্দান্ত বল করলেও শেষ দিকে মুস্তাফিজ ও শরীফুল ১৮ এবং ১৯তম ওভারে যথাক্রমে ১৫ রান করে মোট ৩০ রান দিয়েছেন। অথচ প্রথম ৩ ওভারে ৯ রান দিয়েছিলেন মুস্তাফিজ। ৪ বল হাতে রেখে ৪ উইকেটের জয় পেয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেছে পাকিস্তান।

টস জিতে আগে ব্যাটিং নিয়েছিল বাংলাদেশ। বাংলাদেশের মাহমুদউল্লাহ (অধিনায়ক), নাঈম শেখ, সাইফ হাসান, নাজমুল হোসেন, আফিফ হোসেন, নুরুল হাসান, শরীফুল ইসলাম, তাসকিন আহমেদ, মেহেদী হাসান, আমিনুল ইসলাম, মোস্তাফিজুর রহমান। তিন পেসার, দুই স্পিনার এবং ব্যাটসম্যান। স্পিনারদের মধ্যে একজন লেগ স্পিনার। এই ছকেই আজ একাদশ গড়ে ছিল বাংলাদেশ।

পাকিস্তান দলের বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, ফখর জামান, হায়দার আলী, শোয়েব মালিক, শাদাব খান, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, হাসান আলী, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, হারিস রউফ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সবচেয়ে জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য