Friday, June 21, 2024
No menu items!
প্রথম পাতামিস ইউনিভার্স সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন হারনাজ

মিস ইউনিভার্স সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন হারনাজ

মিস ইউনিভার্স সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন হারনাজ। সুস্মিতা সেন, লারা দত্তর পর দীর্ঘ প্রায় দুই দশক পরে মিস ইউনিভার্সের মুকুট উঠেছে ভারতীয় মেয়ে হারনাজ সান্ধুর মাথায়। আগামী এক বছরের জন্য তিনি মিস ইউনিভার্স। এই একটি বছর ৭০ তম মিস ইউনিভার্সকে রানীর মত রাখা হবে। মিস ইউনিভার্স হওয়াতে রাতারাতি বদলে গিয়েছে তার জীবন। তিনি এখন একাধিক ব্যক্তিগত সুযোগ-সুবিধা পাবেন সম্পূর্ণ বিনামূল্যে। ৫ লক্ষ মার্কিন ডলারের হিরে খচিত সুদৃশ্য মুকুট উঠেছে তার মাথায়। এই মুকুটের দাম ভারতীয় মুদ্রায় প্রায় ৩৭ কোটি টাকা। ১৭২৫ টি হিরে খোদাই করা আছে এই এক কেজি ওজনের মুকুটে।

মিস ইউনিভার্স হওয়ার সুবাদে আগামী এক বছরের জন্য মাথার চুল থেকে পায়ের নখ পর্যন্ত সমস্ত পরিষেবা পাবেন হারনাজ। তাকে মিস ইউনিভার্স প্রতিষ্ঠানের বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করতে হবে। তার পোশাক-আশাক থেকে শুরু করে ত্বকের যত্ন নেবেন বিশেষজ্ঞরা। বর্তমানে তার অবস্থান কোনো হলিউড বা বলিউড তারকা থেকে কম নয়।

আগামী এক বছরের জন্য মিস ইউনিভার্সের সঙ্গে থাকবেন ব্যক্তিগত মেকআপ আর্টিস্ট। তবে এই এক বছর তিনি নিজের মন মর্জি মতো কাজ করতে পারবেন না। তার সঙ্গে জড়িয়ে রয়েছে বেশ কিছু দায়িত্ব। তিনি কখন কোথায় কী বলবেন, কোথায় কি করবেন তা আগে থেকেই ঠিক করে দেওয়া থাকবে। তাই আগামী এক বছরের জীবন হারনাজের জন্য ভীষণ স্পেশাল হতে চলেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সবচেয়ে জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য