Friday, June 21, 2024
No menu items!
সারাদেশমাদকসহ গ্রেপ্তার ছাত্রলীগ নেতা জেলহাজতে

মাদকসহ গ্রেপ্তার ছাত্রলীগ নেতা জেলহাজতে

চোলাই মদসহ গ্রেপ্তার রাঙামাটি জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহ এমরান রোকনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। আজ সোমবার রাঙামাটি চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হলে বিচারক জামিন আবেদন নামঞ্জুর করে আসামিকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

রাঙামাটি কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুল আমিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি আজকের পত্রিকাকে বলেন, রোকনকে মাদক মামলায় গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়। রাঙামাটির চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত আসামির জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গতকাল রোববার রাত ৯টার দিকে চোলাই মদ নিয়ে মোটরসাইকেলে নিউমার্কেট এলাকা থেকে বনরূপার দিকে যাওয়ার পথে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রোকনের ব্যাগ থেকে একটি মদের বোতল রাস্তায় পড়ে যায়।

তা দেখে থানার উপপরিদর্শক (এসআই) সাইমা সুলতানা আসামি রোকনকে আটক করতে পারলেও আরেক আসামি শিবাশীষ পালিয়ে যান। এ সময় রোকনের ব্যাগ থেকে আরও তিন লিটার চোলাই মদ উদ্ধার করে পুলিশ।

এজাহারে পুলিশের দাবি, রোকন বিক্রির উদ্দেশ্যে চোলাই মদ নিয়ে যাচ্ছিল। এদিকে, একই মামলায় শিবাশীষ আইচ নামে আরেকজন আসামি থাকলেও তিনি পলাতক রয়েছেন বলেও এজাহারে উল্লেখ করা হয়েছে।

উল্লেখ্য, রোকন ২০১০ থেকে ২০১৫ পর্যন্ত রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সবচেয়ে জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য