Monday, June 17, 2024
No menu items!
প্রথম পাতাবিয়ের ১১ বছর পর প্রথম মা হচ্ছেন তিশা

বিয়ের ১১ বছর পর প্রথম মা হচ্ছেন তিশা

গুঞ্জন শুরু হয়েছিল, অবশেষে এলো ঘোষণা। মা হচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। অন্তর্জালে তিশার সঙ্গে ছবি প্রকাশ করে এই খবর জানিয়েছেন খ্যাতিমান নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।

মঙ্গলবার সন্ধ্যায় তিশার ‘বেবি বাম্পের’ ছবি ফেইসবুকে পোস্ট করে এ খবর দেন নির্মাতা ফারুকী; পরে নিজের অফিশিয়াল ফেইসবুক পেইজে খবরটি জানিয়ে সবার দোয়া চেয়েছেন তিশা। মোস্তফা সরয়ার ফারুকী জানিয়েছেন, ‘তিশা এবং আমি আমাদের প্রথম সন্তানের অপেক্ষায় আছি। আপনারা দোয়া করবেন যাতে আমাদের সন্তান মায়ের গর্ভের নিরাপদ আশ্রয় থেকে সুস্থভাবে এই পৃথিবীর আলো বাতাসে আসে।’

নুসরাত ইমরোজ তিশা ২০১০ সালের জুলাই মাসে পরিচালক মোস্তফা সরয়ার ফারুকীর সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ের ১১ বছর পর প্রথম মা-বাবা হচ্ছেন তিশা- ফারুকী।

অন্যদিকে তিশা ফেসবুকে জানিয়েছেন, আলহামদুলিল্লাহ। নতুন বছর, নতুন পরিচয়ের অপেক্ষা। বেশ কিছুদিন ধরে আপনারা জানতে চাচ্ছেন- “আমাকে কোথাও দেখা যাচ্ছে না কেনো?” “আমি কেনো সবকিছুতে অনুপস্থিত?” ছবিটাতেই নিশ্চয় সবকিছুর উত্তর পাচ্ছেন। আমি অনুপস্থিত কারণ আমার জীবনে একটা সুখবর আসন্ন। আমি এবং ফারুকী আমাদের প্রথম সন্তানের অপেক্ষায় আছি। আপনারা দোয়া করবেন যাতে আমাদের সন্তান মায়ের গর্ভের নিরাপদ আশ্রয় থেকে সুস্থভাবে এই পৃথিবীর আলো বাতাসে আসে।

‘টেলিভিশন’, ‘ডুব’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে কাজ করেছেন এ তারকা জুটি।

চলতি বছরে ওটিটি প্লাটফর্ম হইচইয়ে মুক্তি পেয়েছে সরয়ার ফারুকীর প্রথম ওয়েব সিরিজ ‘লেডিজ অ্যান্ড জেন্টেলম্যান’; সিরিজটির প্রযোজনা করেছেন তিশা।

দেড় মাসের মধ্যে নতুন অতিথির আগমন ঘটছে; নতুন বছরে নতুন পরিচয় পাচ্ছেন তিশা-ফারুকী জুটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সবচেয়ে জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য