Friday, June 21, 2024
No menu items!
প্রথম পাতাবিকেলে এতিম খানায়, সন্ধ্যায় নানার সাথে আর রাতে পাঁচতারা হোটেলে পরীমনি

বিকেলে এতিম খানায়, সন্ধ্যায় নানার সাথে আর রাতে পাঁচতারা হোটেলে পরীমনি

কারামুক্ত হওয়ার পর অনেকের ধারণা ছিল চিত্রনায়িকা পরীমণি যাপিত জীবনে প্রভাব পড়বে, দমে যাবেন তিনি, গুটিয়ে নেবেন ব্যক্তিজীবনের সব আয়োজন থেকে। কিন্তু না, পরীমণি তার ব্যক্তিগত জীবনকে আগের মতোই উদযাপনের মধ্যে রেখেছেন, স্বাভাবিক রেখেছে অনেকের ধারণাকে ভুল প্রমাণ করেছেন। ব্যস্ত রেখেছেন নতুন নতুন সিনেমার শুটিংয়েও। তার ধারাবাহিকতায় এবারের জন্মদিনও বিগত বছরের ন্যায় আয়োজন করেই পালন করলেন।

যিনি পরীমনি নামে অধিক পরিচিত, তিনি একজন বাংলাদেশী মডেল ও অভিনেত্রী। ২০১৫ সালে ভালোবাসা সীমাহীন চলচ্চিত্রের মাধ্যমে তার বড় পর্দায় অভিষেক হয়। রানা প্লাজা (২০১৫) ছবিতে চুক্তিবদ্ধ হয়ে তিনি আলোচনায় আসেন। ভালোবাসা সীমাহীন সিনেমা মুক্তি পাবার আগেই তিনি ৩০ টি ছবিতে চুক্তিবদ্ধ হোন। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হল প্রণয়ধর্মী আরো ভালোবাসবো তোমায়, লোককাহিনী নির্ভর মহুয়া সুন্দরী, বিশ্বসুন্দরী এবং অ্যাকশনধর্মী রক্ত ।

তবে সব ব্যস্ততার মধ্যেও নিজেকে যুক্ত রেখেছেন সেবামূলক কাজের সঙ্গে। এফডিসিতে কোরবানি দিয়ে দরিদ্র ও অস্বচ্ছল সহশিল্পীদের মধ্যে মাংস বিতরণ, অসহায় শিল্পী, কবি, সাংবাদিকদের আর্থিক সহায়তাসহ বিভিন্ন সময় দেখা যায় আবেগী এই অভিনেত্রীকে।

পরীমনি ১৯৯২ সালের ২৪ অক্টোবর খুলনা বিভাগের সাতক্ষীরায় শামসুন্নাহার স্মৃতি হিসাবে জন্মগ্রহণ করেন। ছোটবেলায় মা সালমা সুলতানাকে পর পরীমনি বড় হয়েছেন পিরোজপুরে নানা শামসুল হক গাজীর কাছে। বাবাকেও পাননি বেশি দিন। পরীমনি মডেলিং এর মাধ্যমে তার কর্ম জীবন শুরু করেন। তিনি বিভিন্ন নৃত্যানুষ্ঠানে অংশগ্রহণ করেন এবং টিভি নাটকে অভিনয় করেন। তিনি মডেলিং থেকে ছোটপর্দায় এবং তারপর রূপালী পর্দায় অভিনয় শুরু করেন পরীমনি।

গত বছরের জন্মদিনে ময়ূর নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন আলোচনা-সমালোচনা হয়েছিলেন। তখন পরীমনি বলেছিলেন আগামী বছর জন্মদিন হবে ককপিটে। এবার সেই ককপিটে জন্মদিন পালনের মধ্যদিয়ে গত বছরের কথা রাখলেন তিনি। এবারের জন্মদিনে আগেভাগেই সাদা-লাল থিম নির্ধারণ করেছেন তিনি। সেই থিমে জন্মদিনের আয়োজনে সাজসজ্জা ছিল সাদা-লাল।

তবে বিকেলে এতিম খানায় ছোট ছোট বাচ্চাদের নিয়ে এবং সন্ধ্যায় নানার সাথে জন্মদিনের কেক কেটে আনন্দো ভাগাভাগি করেন।

সম্প্রতি তিনি ব্যস্ত গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ এর শুটিংয়ে। এরপর প্রীতিলতা, বায়োপিক, অন্তরালে, মা সিনেমাসহ আরও বেশকিছু ছবির শুটিং শুরু করার কথা রয়েছে পরীমনির।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সবচেয়ে জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য