Monday, June 17, 2024
No menu items!
প্রথম পাতা‘নিষিদ্ধ প্রেমের গল্প’ সিনেমাটি প্রকাশের মাত্র দুদিনেই তিন লাখের উপর ভিউ

‘নিষিদ্ধ প্রেমের গল্প’ সিনেমাটি প্রকাশের মাত্র দুদিনেই তিন লাখের উপর ভিউ

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) ইউটিউবে মুক্তি পেয়েছে আলোচিত সিনেমা ‘নিষিদ্ধ প্রেমের গল্প’। মুক্তির পরও আলোচনার রেশ ধরে রেখেছে সিনেমাটি। তাইতো মুক্তির পরও আলোচনায় এটি। প্রকাশের মাত্র দুদিনেই সিনেমাটি তিন লাখের উপর ভিউ অতিক্রম করেছে।

ম্যাডাম ফুলিখ্যাত অভিনেত্রী সিমলা অভিনয় করেছেন ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ সিনেমায়। শুরু থেকেই এটি আলোচনায়। মূলত অসম প্রেমের গল্প আর সিমলার কারণেই এটি আলোচনায়। ২০১৪ সালে শুরু হয়েছিল এ সিনেমার কাজ। বিভিন্ন ঘাত-প্রতিঘাত পেরিয়ে কাজ শেষ হয় চলতি বছর। মুক্তির অনুমতির জন্য সিনেমাটি জমা দেওয়া হয়েছিল সেন্সর বোর্ডে। কিন্তু এটিকে ‘প্রদর্শন অযোগ্য’ ঘোষণা করেছিল সেন্সর বোর্ড। অনেকে ভেবেছিলেন, সেন্সর বোর্ডে আপস করবেন সিনেমাটির নির্মাতা রুবেল আনুশ। কিন্তু তিনি তা করেননি। সিনেমা মুক্তি দিয়েছেন বিকল্প পথে। ইউটিউবে সম্পূর্ণ ফ্রিতে সিনেমাটি দেখাচ্ছেন তিনি। ‘প্রেমকাহন’-এর নাম প্রথমে ছিল ‘নিষিদ্ধ প্রেমের গল্প’। পরে ‘প্রেমকাহন’ নামে সেন্সরে জমা দেওয়া হয়। তবে প্রথম নামেই প্রকাশ পেয়েছে লাইভ রেডিও নামক ইউটিউব চ্যানেলে।

পরিচালক আনুশ এ প্রসঙ্গে বলেন, ‘আশা তো ছিলো ছবিটি মানুষদের সিনেমা হলে দেখাবো। এখন যেহেতু সেন্সর বোর্ডের বিজ্ঞ সদস্যরা ছাড়পত্র দিতে অস্বীকৃতি জানিয়েছে, তাই ইউটিউবে মুক্তি দেওয়া হয়েছে। সেখানে যেভাবে দর্শকদের সাড়া পেয়েছি, তা আমরা কেউই আশা করি নাই। আমরা দর্শকের কাছে কৃতজ্ঞ। তারা ছবিটি দেখছেন এবং এটি নিয়ে নানা রকম মন্তব্য করছেন যা আমার জন্য প্রেরণার।’

তিনি আরও বলেন, ‘আমার কাছে মনে হয়েছে সেন্সর বোর্ডের আদেশের বিরুদ্ধে আপিল করে কোনো লাভ হবে না। আর আমরা ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি দিতে চেয়েছিলাম। কিন্তু কেউই সেন্সর ছাড়পত্র ছাড়া চালাতে রাজি নন। তাই ইউটিউবেই ছবিটি মুক্তি দিয়েছি।’

ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিমলা, মামুন, মনিরা মিঠু, সোহেল খান, মোহাম্মদ সালমান, নোভাই নোভিয়া, মুনমুন আহমেদ মুন, আকাশ মেহেদি, একে আজাদ সেতু, শিমুল খান।

ছবির সংগীত পরিচালনা করেছেন সোহেল রাজ। প্রযোজনা করেছে আনুশ ফিল্মস। সহ-প্রযোজক রেড পিকচার্স।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সবচেয়ে জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য