Monday, June 17, 2024
No menu items!
জাতীয়কেন্দ্রীয় আ.লীগ নেতা কৃষিবিদ আলহাজ্ব বদিউজ্জামান বাদশা আর নেই

কেন্দ্রীয় আ.লীগ নেতা কৃষিবিদ আলহাজ্ব বদিউজ্জামান বাদশা আর নেই

গভীর দুঃখ শোক ও বেদনার সঙ্গে আমরা জানাচ্ছি যে, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি; বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি; কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহসভাপতি; সাবেক উপজেলা চেয়ারম্যান; বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য; বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় অ্যালামনাই এসোসিয়েশন এর নির্বাহী সাধারণ সম্পাদক এবং নকলা-নালিতাবাড়ি গণ মানুষের নেতা- বরেণ্য কৃষিবিদ আলহাজ্ব বদিউজ্জামান বাদশা আজ সোমবার (২২ নভেম্বর) রাত্রি ৩.০ ঘটিকায় মেডিকেল কলেজ হাসপাতালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। (ইন্না লিল্লাহী ওয়াইন্না ইলাইহী রাজিউন)।

সর্বস্তরের কৃষিবিদ ও শুভানুধ্যায়ীদের শ্রদ্ধা নিবেদনের জন্য সকাল ৯.০ টায় কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ চত্বরে মরদেহ আনা হবে এবং সেখানেই সকাল ৯.৩০ টায় প্রথম নামাযে জানাযা অনুষ্ঠিত হবে। মরহুমের মূল নামাযে জানাযা বাদ আসর তার নিজ এলাকা নালিতাবাড়িতে অনুষ্ঠিত হবে এবং সেখানেই দাফন কার্য সম্পাদন করা হবে।

জানা গেছে, কৃষিবিদ আলহাজ্জ বদিউজ্জামান বাদশা অসুস্থ থাকার এক মাস পূর্ব হতে শরীরে ডেঙ্গুবাহিত জীবানুর আক্রমন, তরল পানি বাহিত জন্ডিসজনিত রোগ, ফুসফুস আক্রান্ত, বডি ইনসুলিন ম্যানেজম্যান্ট, শ্বাসকষ্টসহ নানা সমস্যায় গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি। এই অবস্থায় রোগের সাথে যুদ্ধ করে জীবন মৃত্যুর সঙ্গে প্রতিনিয়িত লড়ে যাচ্ছিলেন। গুরুত্বর অসুস্থ থাকা বদিউজ্জামান বাদশাকে গত ৮ নভেম্বর এয়ার এম্বোলেন্স যোগে ভারতের চেন্নাইয়ের এপোলো হাসপাতালে হতে উন্নত চিকিৎসা-শাররীক পরিক্ষা-নিরিক্ষা করে অভিজ্ঞ ডাক্তারের পরামর্শ ও ব্যবস্থাপত্র নিয়ে বাংলদেশে নিয়ে আসা হয়। ওই দিনই তাকে বাংলাদেশের হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করানো হয় এবং অক্সিজেন সংযোগে অভিজ্ঞ ডাক্তারগনের তত্বাবধানে সার্বক্ষনিক নিবির পর্যবেক্ষন কক্ষে রেখে চিকিৎসা প্রদান করা হচ্ছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সবচেয়ে জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য