Sunday, June 16, 2024
No menu items!
খেলাটি-টোয়েন্টি দলেও পাঁচ পেসার, দলে ফিরেছে 'আফিফ-নাঈম'

টি-টোয়েন্টি দলেও পাঁচ পেসার, দলে ফিরেছে ‘আফিফ-নাঈম’

রেকর্ড গড়া জয়ের পরে বাংলাদেশ আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

অধিনায়ক সাকিব আল হাসানসহ এবার দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা হলো। এই ম্যাচ দুটি হবে আগামী ১৪ ও ১৬ জুলাই, সিলেটে। সবশেষ ওয়ানডে সিরিজের দল থেকে বাদ পড়েছেন ইয়াসির রাব্বি, রনি তালুকদার এবং মৃত্যুঞ্জয় চৌধুরী। তাদের জায়গায় দলে ফিরেছেন আফিফ হোসেন ও তাসকিন আহমেদ। যেখানে ফিরেছেন উদ্বোধনী ব্যাটার নাঈম শেখ,চোটের কারণে টেস্টে না থাকা সাকিব আল হাসানও আছেন দলে। তামিম ইকবালও দলে আছেন তাদের জায়গায় জাতীয় দলে বারবার ব্যর্থ হওয়া মোহাম্মদ নাঈম শেখকে ফিরিয়েছেন নির্বাচকরা। বিশ্বকাপের আগে আফগানদের বিপক্ষে ওয়ানডে সিরিজে তাকে দলে নেওয়ার বিষয়ে বাংলাদেশ জাতীয় দলের হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে জানিয়েছেন, পঞ্চাশ ওভারের ঘরোয়া ক্রিকেটে নাঈম রান করায় তাকে দলে নেওয়া হয়েছে। এদিকে এক সিরিজ পর দলে ফেরা আফিফকে নিয়ে নান্নুর বক্তব্য,‘আফিফ তো আগে থেকেই আমাদের সঙ্গে ছিল। মাঝখানে তাকে আমরা ডিপিএল খেলার সুযোগ করে দিয়েছিলাম। সেখানে সে ভালো ছন্দ খুঁজে পেয়েছে, এজন্য তাকে আবার ইন করিয়েছি।’

দুই বছর পর ওয়ানডে দলে ফেরা নাঈম শেখকেও বাজিয়ে দেখতে চান নান্নু। পেসারদের ভিড় দেখা গেল টি-টোয়েন্টি সিরিজের দলেও। সে জন্য আজ ঘোষিত টি-টোয়েন্টি সিরিজের দলে ফেরানো হয়েছে ফাস্ট বোলার ইবাদত হোসেনকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সবচেয়ে জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য