Friday, June 21, 2024
No menu items!
বিনোদনএমন কোনো পুরুষ নেই, যার মাঝে লালসা নেই : অক্ষয়

এমন কোনো পুরুষ নেই, যার মাঝে লালসা নেই : অক্ষয়

বলিউডের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার। ব্যক্তিগত জীবনকে খুব একটা আড়ালে রাখেন না তিনি। যখন যেটা খুশি বলে ফেলতে পারেন।

তবে মাঝেমধ্যে কিছু বক্তব্য বিতর্কেরও সৃষ্টি করে। তেমনি কিছু ঘটেছিল একবার এই নায়কের পুরুষদের নিয়ে বলে ফেলা এক মন্তব্যকে কেন্দ্র করে।

কিন্তু কি বলেছিলেন এই নায়ক? ভারতীয় সংবাদমাধ্যমের খবর, একবার অক্ষয়কে প্রশ্ন করা হয়েছিল- মহিলাদের প্রতি পুরুষদের কুনজর তিনি কিভাবে দেখেন?

জবাবে এই নায়কের ভাষ্য ছিল, ‘এমন কোনো পুরুষ হয় না, যার মধ্যে যৌন লালসা নেই। তার ভাবনা বিপথে চালিত হতে বাধ্য। পুরুষের ডিএনএ এই সমীকরণেই তৈরি। তিনি নারীদের দিকে নজর দিবেনই।’

অক্ষয়ের এমন মন্তব্য ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। অনেকেই তার এই বক্তব্যর সমালোচনা করেন। অনেকে আবার তার পক্ষ নিয়েও কথা বলেন।

তবে এখানেই থামেননি অভিনেতা। তিনি যোগ করেন, মূল বিষয় হচ্ছে- মহিলাদের সঙ্গে কীভাবে ব্যবহার করতে হবে। কেউ যদি এই সত্যি এড়িয়ে যান বা অস্বীকার করেন, তবে মানতে হবে মহিলাদের প্রতি তার আকাঙ্খা তিনি লুকনোর চেষ্টা করছেন। অক্ষয় জানান, পুরুষদের জন্য তার খারাপ লাগে! কারণ কেউ তাদের দিকে এই নজরে দেখেন না।

বর্তমানে অক্ষয় কুমার ব্যস্ত রয়েছেন তার নতুন সিনেমা ‘ও মাই গড টু’ নিয়ে। সম্প্রতি এই ছবির বেশ কিছু সংলাপ ও দৃশ্য কেটে ফেলার নির্দেশ দিয়েছে সেন্সর বোর্ড। এরপরই মুক্তি দেওয়া হবে সিনেমাটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সবচেয়ে জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য