Monday, June 17, 2024
No menu items!
প্রথম পাতাআত্মহত্যার চেষ্টাকারী গৃহবধূকে শাকিব খানের সঙ্গে নৈশভোজের আমন্ত্রণ

আত্মহত্যার চেষ্টাকারী গৃহবধূকে শাকিব খানের সঙ্গে নৈশভোজের আমন্ত্রণ


সম্প্রতি সরকারি অনুদানের সিনেমা ‘গলুই’ ছবির শুটিং ও শাকিব খানকে দেখতে না পেরে আত্মহত্যার চেষ্টাকারী গৃহবধূকে শাকিব খানের সঙ্গে নৈশভোজের আমন্ত্রণ জানানো হচ্ছে। বৃহস্পতিবার বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন ‘গলুই’ ছবির প্রযোজক ও বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতির সাবেক সভাপতি খোরশেদ আলম খসরু।

জামালপুরের মাদারগঞ্জ উপজেলার গুনারীতলা ইউনিয়নের বাকুরগ্রামে সোমবার (১১ অক্টোবর) বিকেলে চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটে। ওই গৃহবধূর স্বামী স্থানীয় সাংবাদিকদের বলেন, ‌‘ঢাকা থেকে শুটিং করতে নায়ক নায়িকারা আসছে দেখে সবাই পাগল হয়ে ছুটছে। আমার স্ত্রীও বায়না ধরে। আমি জন্ডিসে আক্রান্ত থাকায় দু-একদিন পর নিয়ে যেতে চাই। কিন্তু সে মানতে রাজি না। এ নিয়ে কথা কাটাকাটি হলে একপর্যায়ে ঘরের দরজা বন্ধ করে সে আত্মহত্যার চেষ্টা চালায়। পরে আমিই গিয়ে ওকে উদ্ধার করি। আল্লাহর রহমত যে খারাপ কিছু হয়নি।’


এ ঘটনা নিয়ে মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাহবুবুল হক জানান, বিষয়টি আমার কানে এসেছে। তবে এ বিষয়ে থানায় এখন পর্যন্ত কেউ অভিযোগ করেননি।

‘গলুই’ সিনেমায় শাকিব খান ছাড়াও অভিনয় করছেন পূজা চেরি, আলীরাজ, আজিজুল হাকিম ও সূচরিতাসহ অনেকেই। গান কন্ঠ দিয়েছেন কুমার বিশ্বজিৎ, হাবিব ওয়াহিদ, কণাসহ অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সবচেয়ে জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য