Sunday, June 16, 2024
No menu items!
প্রথম পাতাঅভিনেত্রী নুসরাত প্রকাশ্যে আনলেন ছেলে ঈশানকে

অভিনেত্রী নুসরাত প্রকাশ্যে আনলেন ছেলে ঈশানকে

কলকাতার নায়িকা নুসরাত এখন পুত্র ঈশানের মা। তবে ছেলের বয়স দুই মাস পার হলেও তাকে আড়ালেই রেখেছেন তিনি। এবার মা-বাবার সঙ্গে ম্যাচিং পোশাকে সেজে সবার সামনে এলো ঈশান। নুসরাতের হাতের শাখা-পলা আর কপালের লাল সিঁদুরও দেখা মেলে। মুখে কিছু না বললেও আকারে-ইঙ্গিতে নায়িকা বুঝিয়ে দিচ্ছেন যশের সঙ্গে বিয়ের পর্বটা সত্যিই সেরে ফেলেছেন তিনি।

নুসরত জাহান কালীপুজোর এই বিশেষ দিনেই ছেলেকে প্রথমবার প্রকাশ্যে আনলেন। গত ২৬শে অগস্ট মা হয়েছিলেন তৃণমূলের তারকা সাংসদ। নুসরাতের মা হওয়া নিয়ে কম বিতর্ক তৈরি হয়নি। যদিও বিতর্ককে কোনওদিনই গায়ে মাখেন না এই টলি অভিনেত্রী। কালীপুজোর দিন ২মাসের ঈশানের প্রথম ঝলক প্রকাশ্যে আনলেন তিনি।

জন্মের পর থেকে ঈশানের ঝলক দেখবার জন্য চাতক পাখির মতো বসেছিল ভক্তরা। কিন্তু নায়িকার সাফ কথা ছিল, ‘বাবা চাইলে তবেই ছেলের দেখা মিলবে’। সুতরাং যশের অনুমতি নিয়েই এদিন ইনস্টাগ্রামে ঈশানের ছবি পোস্ট করলেন নুসরাত। ছবিতে দেখা গেল মায়ের দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে রয়েছে খুদে ঈশান।

বেগুনি রঙা শাড়িতে নুসরাত, যশের পরনেও ছিল বেগুনি পঞ্জাবি আর সাদা চোসতা। ঈশানও বাবার পঞ্জাবির সঙ্গে একদম ম্যাচ করা পোশাক পরেছে।

ঈশানের এই ছবির ক্যাপশনে নুসরাত লেখেন, ‘হ্যাপি দিওয়ালি’। এই ছবি নুসরাত ভক্তদের দিওয়ালি যে অনেকটা হ্যাপি করে দেবে তা বলবার অপেক্ষা রাখে না। ৮ বছর আগে আজকের দিনেই শুরু হয়েছিল ‘বোঝে না সে বোঝে না’র সফর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সবচেয়ে জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য