Monday, June 17, 2024
No menu items!
প্রথম পাতাঅপু বিশ্বাস ও জয়কে বাধ্য হয়ে ফিরতে হয় ঢাকায়

অপু বিশ্বাস ও জয়কে বাধ্য হয়ে ফিরতে হয় ঢাকায়

প্রথমবারের মতো বড়পর্দায় ‘প্রেম প্রীতির বন্ধন’সিনেমায় জুটি বেঁধেছেন ‘ঢালিউড কুইন’অভিনেত্রী অপু বিশ্বাস ও চিত্রনায়ক জয় চৌধুরী। নাম । শুটিংয়ের ফাঁকে আলাপকালে জয় চৌধুরী জানান, ‘সিনেমার ৭০ ভাগ কাজ আগেই শেষ হয়েছে। বাকি অংশের দৃশ্যধারণ চলছে। পাবনার ঐতিহ্যবাহী হার্ডিঞ্জ ব্রিজে সিনেমাটির শেষ ভাগের কিছু দৃশ্য’ধারণ হয়েছে। গানের দৃশ্যধারণ কিছু বাকী থাকতেই প্রেম প্রীতির বন্ধন টিম ঢাকায় ফিরে এসেছে। একে তো প্রচন্ড গরম তার উপর ‘ঢালিউড কুইন’অভিনেত্রী অপু বিশ্বাসকে এক নজর ‍দেখতে উৎসুক জনতার ভীর। বাধ্য হয়ে ফিরতে হয় ঢাকায়।

‘প্রেম প্রীতির বন্ধন’সিনেমায় জুটি বেঁধেছেন ‘ঢালিউড কুইন’অভিনেত্রী অপু বিশ্বাস ও চিত্রনায়ক জয় চৌধুরী

ক্যারিয়ারের প্রথম থেকে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে ৭০টি ছবিতে কাজ করেছেন অপু বিশ্বাস। এই জুটির অধিকাংশ ছবিই দর্শকপ্রিয়তা পায়। শাকিব খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর থেকে একের পর এক নতুন নায়কদের সঙ্গে কাজ করছেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। এরই ধারাবাহিকতায় এ প্রজন্মের নায়ক জয় চৌধুরীর সঙ্গে জুটি বাঁধলেন তিনি। এর আগে জয় ‘হিটম্যান’ সিনেমায় অপু বিশ্বাসের সহশিল্পী হিসেবে কাজ করেছেন । তবে এবারই প্রথম ঢালিউড কুইনের নায়ক হলেন তিনি। অপুর সঙ্গে কাজটি নিয়ে জয় বলেন, অপু বিশ্বাসের সঙ্গে কাজটি নিয়ে আমি খুব আশাবাদী। আমাদের টিমের সবাই নিজেদের সেরাটা দেয়ার চেষ্টা করেছে। প্রচণ্ড গরমের মধ্যেও নিরলস পরিশ্রম দিয়ে শুটিং করেছি। সব মিলে দর্শক জমজ’মাট একটি চলচ্চিত্র পাবেন।’

সিনেমাটির শেষ ভাগের গানের দৃশ্য’ধারণ

উপমা কথাচিত্রের ব্যানারে নির্মিত সিনেমাটির মহরতের মাধ্যমে শুটিং শুরু হয় গত ১৭ মে বিএফডিসির ৯ নম্বর ফ্লোরে। ছবিটি পরিচালনা করছেন সোলায়মান আলী লেবু। এই সিনেমায় অপু-জয় ছাড়াও আরও অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদসহ অনেকে।

গত বছরের মার্চে মুক্তি পেয়েছে অপু অভিনীত ছবি ‘প্রিয় কমলা’; ছবিটি ঈদে টেলিভিশনেও দেখানো হয়েছে। সরকারি অনুদানে বন্ধন বিশ্বাসের পরিচালনায়‘ছায়াবৃক্ষ’এবং দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমা দুটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সবচেয়ে জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য